Header Ads

 

Terms & Condition

---------------------------------------------------------------------------------------------------------------------------

রিফান্ড পলিসিঃ আমাদের যেকোন প্রোডাক্ট গ্রহনের পর প্রোডাক্টের সমস্যার (যেমন : প্রোডাক্ট ভাঙ্গা, ছেঁড়া, ভুল সাইজ, প্রোডাক্ট কাজ না করা, ছবির সাথে প্রোডাক্টের মিল না থাকা ইত্যাদি) ক্ষেত্রে আপনি ক্রয়কৃত প্রোডাক্টটির সম্পূর্ণ মূল্য নিচের শর্ত সাপেক্ষে ফেরত পেতে পারেন।


১) আমরা আপনার ক্রয়কৃত পণ্যটি আমাদের ডেলিভারি বয়ের মাধ্যমে আপনার দোরগোড়ায় পৌঁছে দেব। সেক্ষেত্রে ডেলিভারি বয়ের উপস্থিতিতে আপনি আপনার ক্রয়কৃত পণ্যটি যাচাই করে দেখতে পারেন। এরপর পণ্যে কোনো ত্রুটি থাকলে তা সাথে সাথেই ডেলিভারি বয়ের মাধ্যমে ফেরত দিয়ে আপনার কাঙ্ক্ষিত পণ্য পুনরায় অর্ডার করতে পারবেন।


২) ডেলিভারি বয়ের উপস্থিতিতে প্রোডাক্ট যাচাই করে দেখতে অপারগ হলে আপনি বিকল্প ব্যবস্থা গ্রহণ করতে পারবেন। ■সেক্ষেত্রে আপনাকে যা করতে হবে:


১) ডেলিভারি গ্রহনের পর সর্বোচ্চ ৭২ ঘণ্টার মধ্যে আপনাকে complain@dakpakhi.com এ মেইল করতে হবে অথবা 01799551341 নাম্বারে অভিযোগ দিতে হবে।


৩) রিফান্ডের ক্ষেত্রে প্রোডাক্টটির বাক্স সহ সম্পূর্ণ অক্ষত অবস্থায় থাকতে হবে।


৪) আপনাকে প্রোডাক্টটি ডাকপাখি-এর অফিসে অবশ্যই সর্বোচ্চ ৭ কার্যদিবসের মধ্যে নিজ দায়িত্বে ফেরত পাঠাতে হবে। বিঃ দ্রঃ পণ্য ও সার্ভিস সম্পর্কিত কোনো অভিযোগের জন্য আমাদের কমপ্লেইন্ট টীম আপনাকে ফোন করবেন। 


এ জন্য আপনার অভিযোগটি সমাধান না হওয়া পর্যন্ত আপনাকে আমরা ফোনে সক্রিয় পেতে চাই। আপনার যোগাযোগে দেওয়া নম্বরটি সক্রিয় না থাকলে বিকল্প কোনো নম্বর সক্রিয় থাকতে হবে। রিফান্ডের জন্য আপনাকে টাকাটি ফেরতের মাধ্যম আমাদের জানাতে হবে। 


আমরা আপনার কোনো প্রকার সহযোগিতা ১৫ কার্যদিবসের মধ্যে ফোনে অথবা ইমেইলে না পেলে আপনার অভিযোগটি নিস্পত্তি বলে মনে করবো।


দ্রষ্টব্য ১। প্রোডাক্টের অর্ডার স্টক থাকা সাপেক্ষে ডেলিভারি করা হবে। অনিবার্য কারনে পন্যের ডেলিভারিতে বিক্রেতা প্রতিশ্রুত ডেলিভারী সময়ের বেশী সময় লাগতে পারে।


২। অর্ডার কনফার্মেশনের পরেও অনিবার্য কারনবশত যেকোনো সময়ে ডাকপাখি আপনার অর্ডার বাতিল করার ক্ষমতা রাখে। এক্ষেত্রে অগ্রিম মুল্য প্রদান করা হলে রিফান্ডের প্রয়োজনীয় তথ্য (বিকাশ নং/রকেট নং/কার্ড নং ও অন্যান্য) এবং প্রোডাক্ট ডেলিভারির জন্য মাঠ পর্যায়ের ডেলিভারি বয়দের দেয়ার পর আপনি গ্রহণ না করলে উক্ত প্রোডাক্টটি ডাকপাখির অফিসে ফেরত আসার পর সর্বোচ্চ ০৭ কার্যদিবসের মধ্যে টাকা ফেরত দেয়া হবে।


৩। যে সকল প্রোডাক্টের গায়ে মূল্য লেখা থাকে এবং কোনো কারণে ডাকপাখির মূল্য তার থেকে যদি বেশি থাকে, সেক্ষেত্রে অতিরিক্ত মূল্যের ক্ষেত্রে আপনাকে অতিসত্তর

৪৮ ঘন্টার মধ্যে complain@dakpakhi.com এ মেইল করে অথবা 01799551341 এই নম্বরে ফোন করে অভিযোগ দিতে হবে। আপনার অভিযোগ ঠিক হলে আপনার প্রদানকৃত অতিরিক্ত মূল্য ১০ কার্যদিবসের মধ্যে বিকাশ অথবা রকেটের মাধ্যমে ফেরত দেয়া হবে।


No comments

Theme images by Deejpilot. Powered by Blogger.